নৃশংসভাবে খুন বালক, নিজের বাড়িতেই!

কয়েকদিন ছাড়া ছাড়াই খবরে উঠে আসছে শিশুমৃত্যুর ভয়ঙ্কর ঘটনা। খুনের কারণ হিসেবে যা উঠে আসছে, তা আরও ভয়াবহ, আজ তেমনি আরও একটা ঘটনা ঘটে গেল, ৮ বছরের বালককে মাথায় বাড়ি মেরে, ছুরি দিয়ে কুপিয়ে খুনের অভিযোগ উঠল হুগলির উত্তরপাড়ার কানাইপুরে। বাড়ি থেকে উদ্ধার হয় চতুর্থ শ্রেণির ছাত্র স্নেহাংশু শর্মার রক্তাক্ত দেহ।স্থানীয় সূত্রে খবর, শুক্রবার সন্ধ্যায় নিজের বাড়িতেই পড়াশোনা করছিল চতুর্থ শ্রেণীর সেই ছাত্র। তার বাবা পঙ্কজ শর্মা কলকাতার একটি বেসরকারি কোম্পানিতে কর্মরত। মা গুড্ডি শর্মাও কর্মরতা তাই কেউ বাড়িতে ছিল না । বাচ্চটি সন্ধেয় সম্ভবত একাই ছিল বাড়িতে। সেই সময় বাড়িতে টিভিও চলছিল বলে জানিয়েছেন প্রতিবেশীরা।

পুলিশ সূত্রে খবর, পরে বাচ্চাটির খুড়তুতো বোন তাদের বাড়িতে ঢুকে দেখে এক ভয়ঙ্কর দৃশ্য। সে দেখে, ছোট ভাই রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে। চিৎকার করে ওঠে সে। সঙ্গে সঙ্গে আশেপাশের বাড়িতে খবর দেয় সে। প্রতিবেশীরা ছুটে আসেন। ভয়ঙ্কর এই পরিস্থিতিতে স্তম্ভিত হয়ে যান সকলে। রক্তাক্ত অবস্থায় শিশুটিকে তৎক্ষণাৎ নিয়ে যাওয়া হয় হিন্দমোটরের একটি বেসরকারি হাসপাতালে। সেখানে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

পরিবারের দাবি, সপ্তাহখানেক আগে পঞ্চম শ্রেণির এক ছাত্রের সঙ্গে স্নেহাংশুর ঝগড়া-মারপিট হয়। খুনের পিছনে সেই কারণ থাকতে পারে বলে পরিবারের অনুমান। খুনের কারণ ঘিরে এখনও ধোঁয়াশা রয়েছে। পুলিশ ঘটনার শিকড়ে পৌঁছানোর চেষ্টা করছে। শনিবার ঘটনাস্থলে যাচ্ছে ফরেন্সিক দল।