শ্লীলতাহানির অভিযোগে রাজভবনের কর্মীদের তলব পুলিশের

রাজ্যপাল সিভি আনন্দ বোসের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগে রাজভবনের এক অফিসার এবং দুই কর্মীকে তলব করল হেয়ার স্ট্রিট থানার পুলিশ।দুই কর্মী কুসুম ছেত্রী ও সন্ত লালকে অভিযুক্ত হিসেবে তলব করা হয়েছে এছাড়াও রাজ্যপালের OSD, এসএস রাজপুতকেও তলব করা হয়েছে।

পুলিশ সূত্রে খবর, রাজভবনের তরফে CC ক্যামেরার ফুটেজ দেখানো হয় সেখানে দেখা যায় রাজভবনের কর্মী কুসুম ছেত্রীকে। পুলিশের দাবি, অভিযোগকারিণীর বক্তব্য ও CC ক্যামেরার ফুটেজ দেখেই এই তিন জনকে তলব করা হয়েছে।

একাধিক সিসিটিভি ফুটেজ এবং অভিযোগকারিণীর বয়ানের ভিত্তিতে এফআইআর দায়ের হয়। ওই তিন জনের বিরুদ্ধে অভিযোগ তারা অভিযোগকারিণীকে বাধা দেন, যাতে তিনি অভিযোগ জানাতে যেতে না পারেন। বিষয়টি নিয়ে ওই তিন জনকে জিজ্ঞাসাবাদের প্রয়োজন আছে বলেই মনে করছে পুলিশ। রবিবার সকালে ১১টায় থানায় হাজির হতে বলা হয়েছে ওই তিন জনকে।

রাজ্যপাল বোসের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ খতিয়ে দেখার জন্য এর আগেও রাজভবনের বেশ কয়েকজন কর্মীকে তলব করা হয়, কিন্তু কেউ হাজিরা দেননি। এই ঘটনায় ইতিমধ্যেই উত্তাল রাজ্য রাজনীতি। সংবিধানে রাজ্যপালের বিরুদ্ধে ফৌজদারি মামলা দায়েরর অনুমতি না থাকলেও, রাজভবনের কর্মীদের জিজ্ঞাসাবাদ করতে চায় পুলিশ।

Read more: https://thelocaljournalist.com/%e0%a6%b0%e0%a6%be%e0%a6%9c%e0%a7%8d%e0%a6%af%e0%a6%aa%