উল্টোডাঙার আবাসনে অটো দৌরাত্ম্য, তীব্র অসন্তোষ মুখ্যমন্ত্রীর

তৃণমূলের পতাকা উড়িয়ে একটি আবাসনের ভিতরে ঢুকে পড়েছে প্রচুর অটো। কিছুদিন আগে এমনই এক ভিডিও প্রকাশ্যে আসে। ঘটনাটি উল্টোডাঙার। সেইসময় এই ভিডিও নিয়ে কড়া প্রতিক্রিয়া দিয়েছিলেন বিজেপির রাজ্য সভাপতি তথা কেন্দ্রীয় প্রতিমন্ত্রী সুকান্ত মজুমদার। এবার এই ঘটনায় তীব্র ক্ষোভ প্রকাশ করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

এদিন মানিকতলা উপনির্বাচন সংক্রান্ত বৈঠকে যোগ দেন মুখ্যমন্ত্রী। সেখানেই এই ভিডিও নিয়ে অসন্তোষ প্রকাশ করেছেন তিনি। তাঁর বক্তব্য, “কেন এই ঘটনা ঘটলো, কে সাহস দিয়েছে ওই অটোগুলিকে ওই আবাসনে ঢোকার? আমাদেরকে যে ভোট দেবে না তাঁদের পাশে গিয়ে বোঝাতে হবে, এভাবে তাণ্ডব চালালে সাধারণ মানুষ আমাদের পাশে থাকবে?”

তিনি বলেন, দরকার হলে ওই আবাসনের বাসিন্দাদের সঙ্গে কথা বলতে হবে। প্রয়োজনে তাদের কাছে ক্ষমা চাওয়ারও নির্দেশ দেন তিনি। ঘটনায় কড়া হুঁশিয়ারি দিয়ে তিনি বলেন, “এই ধরণের ঘটনা মুখ্যমন্ত্রী বরদাস্ত করবে না।” কাউন্সিলরের কাছে তাঁর প্রশ্ন, “অটো ইউনিয়ন এত সাহস পেল কোথা থেকে যদি কাউন্সিলর নির্দেশ না দেয়?”

সূত্রের খবর, কাউন্সিলর শান্তিরঞ্জন কুন্ডু মুখ্যমন্ত্রীকে পাল্টা বোঝানোর চেষ্টা করেন। কিন্তু মুখ্যমন্ত্রী রীতিমত ধমক দেন তাঁকে। তিনি বলেন, “কী ঘটনা ঘটেছিল আমি সব জানি। আমাকে যা খুশি বোঝানো হবে আমি সেটা বুঝব এটা যেন না ভেবে নেওয়া হয়।” ঘটনায় বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের বক্তব্য ছিল, “ভিডিও-য় দেখা যাচ্ছে আবাসনের ভিতরে অটো ঢুকিয়ে দেওয়া হয়েছে। কারণ আবাসনের যারা বাসিন্দা তারা তৃণমূলের বিরুদ্ধে ভোট দিয়েছে। তৃণমূল এটাকেই গণতন্ত্র বলে মনে করে।”

আরও পড়ুনঃ https://thelocaljournalist.com/%e0%a6%ac%e0%a7%87%e0%a6%ab%e0%a6%be%e0%a6%81%e0%a6%b8-