শুটিং করতে গিয়ে রেস্তোরাঁর মালিককে চড় মারলেন অভিনেতা সোহম

শুটিং করতে এসে চড় কান্ডে জড়ালেন অভিনেতা-বিধায়ক সোহম চক্রবর্তী। নিউটাউনের সাপুরজির এক রেস্তোরাঁর সামনে ঘটনাটি ঘটেছে। রেস্তোরাঁর মালিককে চড় মেরেছেন সোহম, অভিযোগ এমনটাই। অবশ্য অভিযোগ স্বীকার করেছেন অভিনেতা। তাঁর দাবি, তাঁকে কদর্য ভাষায় আক্রমণ করার পাশাপাশি তাঁর নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নামে বাজে কথা বলেছেন ওই রেস্তোরাঁর ,মালিক। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় বিধাননগর কমিশনারেটের টেকনোসিটি থানার পুলিশ। থানায় নিয়ে যাওয়া হয় এক কর্মচারিকে। তবে এই বিষয়ে মালিকের কোনও প্রতিক্রিয়া মেলেনি।

জানা গিয়েছে, ওই রেস্তোরাঁয় শুটিংয়ে এসেছিলেন সোহম। সামনেই তাঁর গাড়ি রাখা ছিল। মালিক এসে গাড়ি সরাতে বলেন। এই নিয়ে তাঁর নিরাপত্তারক্ষীদের সঙ্গে কথা কাটাকাটি শুরু হয় মালিকের। অভিনেতা বলেন, “আমি শর্ট দিচ্ছি। হঠাৎ খুব চিৎকার চেঁচামেচি। নীচে এসে জানতে চাই কী হয়েছে? আমার নিরাপত্তারক্ষীদের সঙ্গে বাজে ব্যবহার করছে। মালিককে বলতেই ঔদ্ধত্য দেখাতে শুরু করেন। শুনলাম বলেছেন কে এমএলএ আমার জানার দরকার নেই। আমাকে খিস্তি করেছে। সবথেকে বড় কথা অভিষেক বন্দ্যোপাধ্যায়কে বাজে কথা বলেছেন। তখনই মাথাটা গিয়েছে গরম হয়ে যায়। বাদবাকি এমন কিছু না। তবে এমন বাজে ব্যবহার আমরা অবাক।”

মারধরের অভিযোগ প্রসঙ্গে তিনি বলেন, “আমরা দিনের শেষে তো একটা মানুষ। আমাদেরও আবেগ অনুভূতি থাকে। আর অভিষেকের নামে বললে তো মানব না। দু’চারটে চড় মেরেছি, ধাক্কা দিয়েছি। লোকাল থানায় জানিয়েছি। অফিসাররা এসেছিলেন।” ভোট মিটতে না মিটতেই শুক্রবার এই ঘটনাকে কেন্দ্র করে তুমুল উত্তেজনা ছড়িয়েছে এলাকায়।

আরও পড়ুন: https://thelocaljournalist.com/nda-%e0%a6%9c%e0%a7%8b%e0%a6%9f%e0%a7%87%e0%a6%b0-