তৃতীয়বারের জন্য জিতে আবেগপ্রবণ দেব

“কিছু বলার নেই, শুধু এটুকুই বলব যারা ভোট দিয়েছেন, আমাদের দলকে বিশ্বাস করে ভোট দিয়েছেন। এবং যারা ভোট দেননি তাদের প্রার্থনাতেও কোথাও আমরা ছিলাম”। তৃতীয়বারের জন্য জিতে এভাবেই নিজের প্রতিক্রিয়া জানালেন ঘাটাল লোকসভা কেন্দ্রের বিজয়ী প্রার্থী দীপক অধিকারী তথা বাংলার হার্টথ্রব দেব

পাশাপাশি ঘাটাল লোকসভা কেন্দ্রের প্রত্যেকজন নেতা কর্মী থেকে শুরু করে সাধারণ ভোটার সকলকে এই জয় উৎসর্গ করে দেব বলেন “সত্যি কথা বলতে গেলে দেবের এখানে কনট্রিবিউশন খুবই কম পুরোটাই তাদের জয়”।

এই জয়ের পর ঘাটাল মাস্টার প্ল্যান বাস্তবায়ন যে শুধু সময়ের অপেক্ষা তাও জোর গলায় জানিয়ে দিলেন ঘাটালের সাংসদ অভিনেতা। দেব বলেন, “আমার মনে হয় আজকে গোটা ভারতবর্ষ জুড়ে যে ফলাফল প্রকাশ পেয়েছে তারপর আমি সংবাদ মাধ্যমের সামনে বলছি ঘাটাল মাস্টার প্ল্যান হওয়া এখন শুধু সময়ের অপেক্ষা”।

পাশাপাশি বরাবরই সৌজন্যের রাজনীতিতে বিশ্বাসী দেব আজ জয়ের পর আবেগপ্রবণও হয়ে পড়েন। গত তিন বছরের তিক্ত অভিজ্ঞতা মনে করে দেব বলেন, “আমিও ব্ল্যাকমেল হয়েছি। শেষ তিন বছর যেভাবে আমার পেছনে ইডি, সিবিআই লাগানো হয়েছিল আমি আজ পর্যন্ত কোনও জবাব দিইনি। আজকে আমার ঘাটাল লোকসভা কেন্দ্রের মানুষ জবাব দিয়েছে। এবং বাংলার মানুষ জবাব দিয়েছে”।

এছাড়াও এক্সিট পোল বিতর্কে দেব বলেন, “এক্সিট পোলে যেভাবে তৃণমূল কংগ্রেসকে ছুঁড়ে ফেলে দেওয়া হয়েছিল, যেভাবে পাত্তাই দেওয়া হচ্ছিল না, সেই জায়গা থেকে দাঁড়িয়ে আজকের পুরো ক্রেডিট দিদি এবং অভিষেক এবং দলের প্রত্যেকের জন্ নেতা কর্মীর”। তিনি বলেন , “নর্থ বেঙ্গল থেকে সাউথ বেঙ্গল আমি বাংলা জুড়ে ঘুরে দেখেছিলাম, এবং বারে বারে বলেছিলাম, এমনকি ভোট দিতে যাওয়ার দিনেও বলেছিলাম যে মিলিয়ে নিও”।

পাশাপাশি মিডিয়ার উদ্দেশ্যে দেব বলেন, “মিডিয়ার মেরুদণ্ডটা এবার সোজা হওয়া উচিত। কারণ গত ১০ বছর ধরে যেভাবে ওনারা শুধু একটা পক্ষকেই দেখিয়ে গেছে এবং বিরোধী পক্ষের কোনও কথাই দেখায়নি, আমার মনে হয় ২০২৪ এই ইলেকশনের পর মিডিয়ার ভূমিকা খুব গুরুত্বপূর্ণ হতে চলেছে”।

আরও পড়ুন :- https://thelocaljournalist.com/%e0%a6%ab%e0%a6%b2-%e0%a6%98%e0%a7%8b%e0%a6%b7%e0%a6%a3%e0%a6%be-%e0%a6%b9%e0%a6%a4%e0%a7%87%e0%a6%87-%e0%a6%ae%e0%a6%bf%e0%a6%a1%e0%a6%bf%e0%a6%af%e0%a6%bc%e0%a6%be%e0%a6%95%e0%a7%87-%e0%a6%8f/