বর্ধমানে প্রচারে বিস্ফোরক মন্তব্য‌ দিলীপ ঘোষের

সোমবার সকালে বর্ধমান দুর্গাপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ প্রাতঃভ্রমণ ও জনসংযোগ পর্বের সময় বর্ধমান শহরের কালিবাজার এলাকায় বলেন “এত চোর, ডাকাত, গুণ্ডা, বদমাস; তাদের তাড়াবার দ্বায়িত্ব কাউকে নিতে হবে, আমি নিয়েছি। তাই লোকে আমাকে ভরসা করে লাঠি দিচ্ছে, গদা দিচ্ছে, ত্রিশুল দিচ্ছে। আসলে ওটা আমার হাতে ভালো শোভা পায়। সেজন্য মাঝে মাঝে কেউ ওটা দেয়। বাকিদের হাতেতো বাণ্ডিল দেয়’” ।

সপ্তাহ খানেক আগে দিলীপ ঘোষের জন্মদিনে একজন বিজেপি কর্মী তাঁকে একটি কলম দিলে, সেদিন তিনি বলেছিলেন কলম নয় একটি লাঠি দিলে ভালো হত।

তারই পরিপেক্ষিতে রবিবার সন্ধ্যায় নতুন দলীয় কার্যালয়ে দিলীপ ঘোষের হাতে লাঠি তুলে দেওয়া হয়। তবে লাঠি নিয়ে দিলীপ ঘোষ বলেন, ‘এই লাঠি যেন ব্যবহার না করতে হয়’।

অন্যদিকে সোমবার SSC মামলার সুপ্রিম কোর্টে শুনানির বিষয়ে দিলীপ ঘোষ বলেন, ‘TMC চুরি করবে, লুঠ করবে আবার কোর্টে গিয়ে থাপ্পর খাবে’।

মুর্শিদাবাদে বিস্ফোরণ প্রসঙ্গে তিনি মন্তব্য করেন, ‘যেমন ভারত থেকে বাংলাকে আলাদা করার চেষ্টা হচ্ছে, তেমন বাংলা থেকে মুর্শিদাবাদকে আলাদা করার চেষ্টা হচ্ছে। ওখানে TMC মুক্তাঞ্চল করে রেখেছে গুণ্ডা ও টেরোরিস্টদের। যত বোম, বারুদ, বিস্ফোরক মজুদ হচ্ছে তেমনি বিস্ফোরণও হচ্ছে। বাংলার বদনাম হচ্ছে। এর জন্য দায়ী TMC।

আরও পড়ুন :- https://thelocaljournalist.com/lok-sabha-elections-2024-uttar-pradesh-congress-government-asks-rahul-gandhi-and-priyanka-gandhi-to-fight-amethi/