বাড়ির সামনে হামলা, পাত্তা দিতে নারাজ সলমন


অবশেষে ধরা পরল সলমন খানের বাড়ির সামনে গুলি চালানো অজ্ঞাত পরিচয় দুই দুষ্কৃতী। জানা গিয়েছে ওই দুই দুষ্কৃতী গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের দলের লোক। রবিবার কাক ভোরে মুম্বইয়ের বান্দ্রার গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের সামনে এলোপাথারি গুলি চালিয়ে পালিয়ে যায় ওই দুই দুষ্কৃতী। সোমবার তাদের গ্রেফতার করেছে মুম্বই পুলিশ।

অন্যদিকে এই ঘটনাকে পাত্তা দিতে নারাজ বলিউড ভাইজান। তিনি তার পূর্ব পরিকল্পনা অনুযায়ী ব্যস্ত রয়েছেন। ইন্ডাস্ট্রির অন্যান্য বন্ধু-বান্ধবদেরও এই বিষয়টা নিয়ে অহেতুক ভয় পেতে বারণ করেছেন অভিনেতা। এমনকি এই মুহূর্তে অতিথিদের ও বাড়িতে আসতে বারণ করেছেন সলমন। কারণ অভিনেতা মনে করেন এই মুহূর্তে সবাই তার বাড়িতে ভিড় করলে পাড়া-প্রতিবেশীর অসুবিধা হবে।

ঘটনার প্রসঙ্গে মুম্বই পুলিশের অপরাধ দমন শাখার অফিসাররা জানিয়েছেন, সলমন খানের বান্দ্রার বাসভবনে হামলার পরিকল্পনা করেছিল গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের ভাই আনমোল বিষ্ণোই। ঘটনার কয়েক ঘণ্টা পর সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে হামলার দায় স্বীকার করে আনমোল বিষ্ণোই।

মুম্বই পুলিশের অপরাধ দমন শাখা আরও জানিয়েছেন, মার্কিন যুক্তরাষ্ট্রে থাকা গ্যাংস্টার রোহিত গোদারার সঙ্গে এই হামলার ষড়যন্ত্র করে আনমোল বিষ্ণোই। গ্যালাক্সি এপার্টমেন্টের সামনে হামলার জন্য পেশাদার শ্যুটার নিয়োগের দায়িত্ব ছিল গোদারার উপর। তিনি গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই, ও তার ভাই আনমোল এবং গোল্ডি ব্রারের ঘনিষ্ঠ সহযোগী।

আরও পড়ুন :- https://thelocaljournalist.com/নববর্ষের-ভোরে-বলিউড-ভাইজ/