তবে কি এবার বলিউডে পাড়ি জমাচ্ছেন রুদ্রনীল

টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা রুদ্রনীল ঘোষ। অভিনয়ের পাশাপাশি তিনি রাজনীতিটাও সামলান সমান দক্ষতায়। আর এবার বলিউডেও পা রাখলেন রুদ্রনীল। এই বছর ঈদে মুক্তি পেয়েছে অজয় দেবগনের ছবি “ময়দান” আর এই ছবিতেই রুদ্রনীলের অভিনয় প্রশংসা কুড়িয়েছে। এমনকি বাঙালি অভিনেতার অভিনয় দক্ষতায় মুগ্ধ স্বয়ং অজয় দেবগন, তার আগামী ছবিতেও রুদ্রনীলকে অভিনয়ের অফার দিয়েছেন বলে জানা গিয়েছে।

সদ্য মুক্তিপ্রাপ্ত ‘ময়দান’ ছবিতে একজন ক্রীড়া প্রশাসকের ভূমিকায় অভিনয় করছেন রুদ্রনীল ঘোষ। তার চরিত্রের নাম শুভঙ্কর। তবে পর্দার বাইরেও তাঁকে শুভঙ্কর বলেই ডাকেন অজয় দেবগন। এতটাই ভালো বন্ডিং হয়ে গিয়েছে দুই তারকার।

তবে কি এবার রুদ্রনীলকে পাকাপাকিভাবেই বলিউডে দেখা যাবে? অভিনেতা জানান, এর আগে কাজলের ‘মা’ ছবিতেও  তিনি অভিনয়ের অফার পেয়েছিলেন। তবে সেই সময় ব্যস্ত থাকার কারণে ছবিটি করা হয়ে ওঠেনি। এরপর আবারও অজয় দেবগনের ‘ময়দান’ ছবিতে অভিনয়ের অফার পান। ছবিটি শেষ হওয়ার পরই তাঁকে আগামী ছবির অফারও দিয়ে ফেলেছেন অজয়। এছাড়াও একটি হিন্দি ওয়েব সিরিজেও অভিনয় করতে দেখা যাবে রুদ্রনীলকে। তবে পাকাপাকি ভাবে বলিউডে তাঁকে দেখা যাবে কিনা সেই উত্তর সময়ই দেবে।

আরও পড়ুনঃ https://thelocaljournalist.com/%e0%a6%b0%e0%a7%81%e0%a6%b9%e0%a7%81-