আজ উত্তরবঙ্গে জোড়া সভা প্রধানমন্ত্রীর, ভোটের আগে প্রচারের ঝড়

আজ, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জোড়া সভা উত্তরবঙ্গে। প্রথমে বিজেপির রাজ্য সভাপতি তথা বালুরঘাটের প্রার্থী সুকান্ত মজুমদারের সমর্থনে বালুরঘাট রেলস্টেশন সংলগ্ন ময়দানে জনসভা করবেন প্রধানমন্ত্রী। আজ অর্থাৎ মঙ্গলবার বেলা আড়াইটেয় বালুরঘাটে এসে সভা করবেন তিনি এবং তারপর রায়গঞ্জে দলীয় প্রার্থী কার্তিক পালের সমর্থনে আজ বিকেলে জনসভায় অংশ নেবেন বলেও জানা গিয়েছে।

বিভিন্ন সভায় বিজেপি নিশানা করেছেন শাসক দল তৃণমূল কংগ্রেসকে। প্রধানমন্ত্রীর মুখে বারবার শোনা গিয়েছে সন্দেশখালি ও দুর্নীতি প্রসঙ্গ। গতবার লোকসভা ভোটে উত্তরবঙ্গে ভাল ফল করেছিল বিজেপি। যদিও গত লোকসভা ভোটের ফলাফলের নিরিখে গত বিধানসভা নির্বাচনে কিছুটা রাজনৈতিক জমি ফিরে পায় শাসক দল।

লোকসভা নির্বাচনকে বিশেষ গুরুত্ব দিয়ে একপ্রকার উত্তরবঙ্গের মাটি কামড়ে পড়ে রয়েছেন তৃণমূলের মমতা বন্দ্যোপাধ্যায় থেকে অভিষেক বন্দ্যোপাধ্যায়। উত্তরবঙ্গের বিভিন্ন লোকসভা কেন্দ্রে প্রচারে ঝড় তুলছেন তাঁরা। অন্যদিকে নরেন্দ্র মোদি থেকে অমিত শাহ-সহ পদ্ম শিবিরের এ রাজ্যের পাশাপাশি একাধিক কেন্দ্রীয় বিজেপির তাবড় তাবড় নেতা ঘন ঘন উত্তরবঙ্গে এসে প্রচারে অংশ নিচ্ছেন।

এর মধ্যেই আজ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জোড়া সভা। বিজেপি এবং তৃণমূলের কাছে উত্তরবঙ্গ এবার সম্মানের লড়াই বলা চলে। আজকের দুই সভা থেকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি কী বার্তা দেবন, সেদিকে তাকিয়ে রাজনৈতিক মহল। লোকসভা ভোটের ফলাফলে শাসকদল এবং রাজ্যের প্রধান বিরোধী দল, দু-পক্ষই আশাবাদী নিজেদের দাপট দেখানোর বিষয়ে। তবে ফল মিলবে ৪ জুন।

আরও পড়ুনঃ https://thelocaljournalist.com/%e0%a6%b8%e0%a6%b0%e0%a7%8d%e0%a6%ac%e0%a6%9c%e0%a6%bf