ডায়মন্ড হারবারের বিজেপি সদস্যের ছেলের খোঁজ মিলল পুরীতে, সবটাই তৃণমূল করেছে, দাবি শঙ্কুর

অবশেষে খোঁজ মিলল ডায়মন্ড হারবারের বিজেপি পঞ্চায়েত সদস্যর নিখোঁজ ছেলের। পুরী থেকে উদ্ধার করা হয়েছে কৌশিক খাঁড়ার নাবালক ছেলেকে। ১০ দিন নিখোঁজ থাকার পর বৃহস্পতিবার রাতে উদ্ধার করা হয়েছে ওই নাবালককে।

বুধবার একটি সাংবাদিক বৈঠক ডাকেন বিজেপি নেতা শঙ্কুদেব পণ্ডা। সেই বৈঠকে তিনি জানান ডায়মন্ড হারবারে লোকসভা কেন্দ্রের সাতগাছিয়ায় বিজেপির পঞ্চায়েত সদস্যের নাবালক ছেলেকে অপহরণ করেছে তৃণমূল কর্মীরা। ওই বৈঠকে উপস্থিত ছিলেন নিখোঁজ নাবালকের বাবা ও মা। অভিযোগ, তাঁদের ছেলেক অপহরণ করেছে তৃণমূলের কর্মীরা। আর তৃণমূলে যোগ না দিলে তাকে ছাড়া হবে না বলেও হুমকি দেওয়া হয়েছে। ঘটনায় হাইকোর্টের দ্বারস্থ হন তাঁরা। উঠেছে পুলিশি নিষ্ক্রিয়তার অভিযোগও।

শঙ্কুদেব জানান, নোদাখালি থানায় নিখোঁজের অভিযোগ জানাতে গেলে পুলিশ ‘বুচাং’ ও ‘জাহাঙ্গীর’ নামে দুজনের থেকে অনুমতি নিয়ে আসতে বলে। কৌশিকবাবুর দাবি, ‘বুচাং’ তাঁকে তৃণমূলে যোগ দিতে বলে। তৃণমূলে যোগ দিলেই ছেলেকে ছেড়ে দেবে তারা।

শঙ্কুদেব জানিয়েছেন, বুধবার রাতে নিখোঁজ নাবালকের পরিবারের কাছে একটি অচেনা নম্বর থেকে ফোন করে বলা হয়, এক নাবালককে খুঁজে পাওয়া গিয়েছে। উপযুক্ত পরিচয়পত্র দেখিয়ে তাকে যেন নিয়ে যাওয়া হয়। সেই ফোন পেয়েই বিজেপির-এক প্রতিনিধি নাবালকের বাবা-মাকে নিয়ে গাড়িতে পুরীর উদ্দেশে রওনা দেন। শঙ্কুদেব পণ্ডা জানিয়েছেন, ছেলেকে খুঁজে পেয়েছেন তাঁরা। কিন্তু সে কীভাবে পোঁছাল পুরীতে? উত্তরে নাবালক জানায়, “তিনটে কাকু, ঘুরতে যাবি বলে নিয়ে চলে এসেছিল। ঝুপড়িতে রেখেছিল। পাউরুটি টোস্ট খেয়েছি।”

শঙ্কুদেবের অভিযোগ, “বাচ্চাটি এখন ট্রমায় আছে। তৃণমূল চাপ দিয়ে বাচ্চাটিকে হাতে নিতে চাইছে। দায়িত্ব নিয়ে বলছি, পুরোটা তৃণমূল করেছে।” বিষয়টি জাতীয় শিশু সুরক্ষা কমিশনে জানানোর কথাও বলেছেন শঙ্কু। এদিকে শুক্রবারই এই মামলার শুনানি রয়েছে হাইকোর্টে। ওই নাবালক কীভাবে পুরীতে পৌঁছল? এর পিছনে কোন রহস্য লুকিয়ে রয়েছে? সমগ্র বিষয় খতিয়ে দেখতে কেন্দ্রীয় এজেন্সির তদন্তের দাবি জানিয়েছেন বিজেপি নেতা শঙ্কুদেব পণ্ডা।

আরও পড়ুনঃ https://thelocaljournalist.com/%e0%a6%a4%e0%a7%83%e0%a6%a3%e0%a6%ae%e0%a