নববর্ষের ভোরে বলিউড ভাইজানের প্রাণ সংশয়

খুশির ঈদের রেস কাটতে না কাটতেই বলিউড ভাইজানের বাড়ির সামনে চলল গুলি। জানা গিয়েছে রবিবার ভোর পাঁচটা নাগাদ মুম্বাইয়ের বান্দ্রায় গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের বাইরে দুই অজ্ঞাত পরিচয় দুষ্কৃতী কয়েক রাউন্ড গুলি চালায়। এরপর তারা বাইকে করে পালিয়ে যায়। তবে এই ঘটনায় কেউ হতাহত হয়নি।

মুম্বাই পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে ঘটনার তদন্ত শুরু হয়েছে। ঘটনাস্থলে এসেছেন মুম্বাই পুলিশের ফরেনসিক শাখার অফিসাররা। সালমানের বাড়ির সামনের সমস্ত সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। সন্দেহভাজন দুই বাইক আরোহী কে দ্রুত খুঁজে বের করার চেষ্টা চলছে বলে জানিয়েছে মুম্বাই পুলিশের অপরাধ দমন শাখা।

প্রসঙ্গত এর আগেও একাধিকবার সলমন খানকে হত্যার হুমকি দিয়ে উড়ো চিঠি পাঠানো হয়। ১৯৯৮ সাল থেকেই প্রাণনাশের হুমকি চিঠি পেয়ে চলেছেন বলিউড ভাইজান। একাধিকবার তার প্রাণনাশের পরিকল্পনাও করেন বিষ্ণোই গ্যাং ও গোল্ডি ব্রারের মতো কুখ্যাত দুষ্কৃতীরা

এই বছরেরই জানুয়ারি মাসে সালমানের পানভেল ফার্ম হাউসে ঢুকে অভিনেতা কে হত্যা ষড়যন্ত্র করে দুই অজ্ঞাত পরিচয় দুষ্কৃতি এরপর আবার আজ গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের সামনে গুলি চলায় বলিউড ভাইজানের নিরাপত্তা নিয়ে বড়সড় প্রশ্নচিহ্ন উঠে গেল।

আরও পড়ুনঃ https://thelocaljournalist.com/%e0%a6%a4%e0%a6%ac%e0%a7%87-%e0%a6%95%e0%a6%bf-