বিধ্বংসী অগ্নিকাণ্ডে পুড়ে ছাই দাদাগিরির মেকআপ ভ্যান

সোমবার সকালে স্টুডিও পাড়ায় এক বিধ্বংসী অগ্নিকাণ্ডে পুড়ে ছাই হয়ে গেল দাদাগিরির মেকআপ ভ্যান। জানা গিয়েছে সোমবার সকাল এগারোটা নাগাদ রাজারহাটে ডি আর আর স্টুডিওতে এক ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। আগুনে পুড়ে ছাই হয়ে যায় স্টুডিওর দুটি মেকাপ ভ্যান এবং রাজ ক্যান্টিন। তবে এই ঘটনায় হতাহতের কোনও খবর পাওয়া যায়নি।

রাজারহাটের এই ডিআরআর স্টুডিওতেই শুটিং হয় জি বাংলার জনপ্রিয় রিয়ালিটি শো দাদাগিরি, এবং দিদি নাম্বার ১। দাদাগিরি সঞ্চালনা করেন ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলী। অন্যদিকে দিদি নাম্বার ১ সঞ্চালনা করেন অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়। দুটি রিয়ালিটি শো-ই বছরের পর বছর ধরে জনপ্রিয়তার শীর্ষে রয়েছে। এছাড়াও খুব শীঘ্রই শুরু হতে চলেছে সারেগামাপা লেজেন্ড। গানের এই রিয়ালিটি শো-টি সঞ্চালনা করছেন অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য। সারেগামাপা লেজেন্ডের শুটিং ও শুরু হয়েছে এই ডি আর আর স্টুডিওতেই।

জানা গিয়েছে, সোমবার সকালে দাদাগিরি এবং দিদি নাম্বার ১ এর শুটিং না থাকলেও সারেগামাপা লেজেন্ডের শুটিং ছিল। এই কারণে মেকআপ ভ্যান প্রস্তুত করে রাখা হয়েছিল। কিন্তু আচমকাই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। আগুন লাগার খবর পেয়ে দ্রুত ঘটনা স্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে দমকল বাহিনী। তবে ভয়াবহ এই অগ্নিকাণ্ডে দুটি মেকাপ ভ্যান সম্পূর্ণভাবে পুড়ে ছাই হয়ে গেছে। এছাড়াও স্টুডিওর রাজ ক্যান্টিনেও আগুন লাগার ঘটনায় ব্যাপক ক্ষয় ক্ষতি হয়।

তবে কি কারণে এই আগুন লাগলো তা এখনো পরিষ্কারভাবে জানা যায়নি। পুলিশ এবং দমকল বাহিনীর পক্ষ থেকে ঘটনার তদন্ত করে দেখা হচ্ছে।

আরও পড়ুন :-https://thelocaljournalist.com/%e0%a6%a4%e0%a6%ac%e0%a7%87-%e0%a6%95%e0%a6%bf-%e0%a6%8f%e0%a6%ac%e0%a6%be%e0%a6%b0-%e0%a6%ac%e0%a6%b2%e0%a6%bf%e0%a6%89%e0%a6%a1%e0%a7%87-%e0%a6%aa%e0%a6%be%e0%a6%a1%e0%a6%bc%e0%a6%bf-%e0%a6%9c/