বড়সড় দুর্ঘটনাঃ কেমন আছেন শিবপ্রসাদ

অ্যাক্সিডেন্টের ধাক্কা সামলে তিনদিন পর হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন বাংলা চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় পরিচালক ও অভিনেতা শিবপ্রসাদ মুখোপাধ্যায়। সোমবার সকালে পরিচালক অভিনেতা নিজেই তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে এই সুখবর জানান।

সোমবার সকালে নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে একটি ছবি পোস্ট করেন শিবপ্রসাদ। ছবির ক্যাপশনে পরিচালক লেখেন, “শুভ সকাল। বহুরূপীর সেটে অ্যাক্সিডেন্টের ধাক্কা সামলে বাড়ি ফিরলাম। অসংখ্য ধন্যবাদ মেডিকা সুপারস্পেশালিটি হসপিটাল-এর অ্যাডমিনিস্ট্রেশন, মেডিকেল স্টাফ এবং ডাক্তারদের। এ কদিনে আমার প্রিয় ফিল্ম ইন্ডাস্ট্রির বহু মানুষ দেখা করতে এসেছেন। নিয়মিত খোঁজ নিয়েছেন। এবং পেয়েছি অসংখ্য শুভেচ্ছা বার্তা। আশা করি আপনাদের ভালবাসায় ও মঙ্গল কামনায় দ্রুত সুস্থ হয়ে উঠবো”।

এর আগে বৃহস্পতিবার ব্যারাকপুরে বহুরূপী ছবির শুটিং চলাকালীন কোমরে গুরুতর আঘাত পান পরিচালক। জানা গিয়েছে এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন অভিনেতা আবির চট্টোপাধ্যায় এবং অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। এছাড়াও একটি গুরুত্বপূর্ণ চরিত্রের অভিনয় করছেন স্বয়ং পরিচালক শিবপ্রসাদ মুখোপাধ্যায়। থ্রিলারধমী এই ছবিটিতে একাধিক অ্যাকশন দৃশ্য এবং স্টান্ট রয়েছে। বৃহস্পতিবার শিবপ্রসাদের সঙ্গে অন্য এক জন অভিনেতার অ্যাকশন দৃশ্যের শুটিং চলছিল। তখনই উঁচু থেকে লাফ দিতে গিয়ে সহ-অভিনেতার ধাক্কায় কোমরে গুরুতর চোট পান অভিনেতা।

দুর্ঘটনার পর দ্রুত পরিচালককে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। প্রাথমিক পরীক্ষার পর চিকিৎসকেরা জানান, তাঁর মেরুদণ্ডের এল ওয়ান ও এল টু হাড়ে ফ্র্যাকচার হয়েছে।অস্ত্রোপচার করতে হতে পারে। তবে শেষ পর্যন্ত অস্ত্রোপ্রচারের আর প্রয়োজন হয়নি।

তবে হাসপাতাল থেকে বাড়ি ফিরলেও এখনই শুটিং শুরু করতে পারবেন না পরিচালক অভিনেতা। চিকিৎসকেরা আপাতত পরিচালককে বাড়িতেই বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন। তাঁকে ধীরে ধীরে হাঁটাচলাও করতে বলা হয়েছে। এছাড়া নিয়ম করে ফিজ়িয়োথেরাপি করতে হবে।

তাহলে আবার কবে থেকে কাজে ফিরতে পারবেন পরিচালক। এই প্রসঙ্গের শিবপ্রসাদ জানিয়েছেন “আপাতত শুটিং কিছুদিনের জন্য বন্ধ কিন্তু কবে কাজে ফিরব সেই আশায় দিন গুনছি। ”

আরও পড়ুনঃ https://thelocaljournalist.com/%e0%a6%ac%e0%a6%a6%e0%a6%b2-